ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

নির্বাচনী ব্যানার-ফেস্টুন অপসারণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
নির্বাচনী ব্যানার-ফেস্টুন অপসারণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

নারায়ণগঞ্জ: আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা শুভেচ্ছা ও নির্বাচনী সালাম জানিয়ে ব্যানার ফেস্টুন ও পোস্টার লাগিয়েছেন।

 

শহরের অলিগলিগুলো ছেয়ে গেছে পোস্টার ব্যানারে। যদিও নির্বাচনী প্রচার-প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার আগে পোস্টার ও ব্যানার লাগানো আচরণ-বিধির সুস্পষ্ট লঙ্ঘন। এরই পরিপ্রেক্ষিতে সিটি নির্বাচনকে কেন্দ্র করে লাগানো সব পোস্টার ব্যানার ফেস্টুন অপসারণের জন্য ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন জেলা নির্বাচনী কর্মকর্তা মতিউর রহমান।

সোমবার (৬ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা জানান তিনি।

মতিউর রহমান বলেন, অনেক জায়গাতেই সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের আকর্ষণের জন্য শুভেচ্ছা জানিয়ে ব্যানার ফেস্টুন পোস্টার লাগিয়েছেন। আমরা তাদের ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি।

তিনি আরও বলেন, মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে পোস্টার ব্যানার উচ্ছেদে অভিযান পরিচালনা করা হবে। অনেকে এরই মধ্যে নিজ দায়িত্বে পোস্টার সরিয়ে ফেলছেন বা ফেলবেন বলে জানিয়েছেন। যারা আচরণ-বিধি মানবেন না তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa