ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মামুনুল হকের মুক্তির জন্য সিইসির সহায়তা কামনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
মামুনুল হকের মুক্তির জন্য সিইসির সহায়তা কামনা

ঢাকা: মাওলানা মামুনুল হকের মুক্তির জন্য প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের কাছে সহায়তা চাইল তার দল বাংলাদেশ খেলাফত মজলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে বসে লিখিত বক্তব্যে এ সহায়তা কামনা করেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমেদ।

তিনি বলেন, আমাদের সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ অনেক নেতা কারাগারে বন্দি রয়েছেন। তাই অতি দ্রুত তাদের মুক্তির জন্য আপনার সহযোগিতা কামনা করছি।

সিইসি তার বক্তব্যে বলেন, রাজনীতি এমনই একটা জিনিস কেউ জেলে থাকে, কেউ বাইরে থাকে। তো এটা হয়। এখানে আপনাদেরই সোচ্চার হতে হবে। আপনারা যদি মনে করে থাকেন, আপনাদের নেতাদেরকে বেআইনিভাবে কারাবন্দি করে রাখা হয়েছে তাহলে আপনাদেরকেই সোচ্চার হতে হবে। সরকারের কাছে আবেদন রাখতে হবে তাদেরকে যেন মুক্তি দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সুযোগ দেওয়া হয়।

সংলাপে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের নেতৃত্বে ১১ সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়। এছাড়া চার নির্বাচন কমিশনারসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারাও এতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
ইইউডি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।