ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

শিবচরের সন্যাসীরচরে চেয়ারম্যান হলেন কহিনুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
শিবচরের সন্যাসীরচরে চেয়ারম্যান হলেন কহিনুর  কহিনুর হাওলাদার ও পেয়ারা বেগম

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের সন্যাসীরচর ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. কহিনুর হাওলাদার।  

ঘোড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন পাঁচ হাজার ৫৬৩ ভোট।

 

অন্যদিকে তার নিকটতম প্রতীদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম তারেক পেয়েছেন পাঁচ হাজার ২৪৮ ভোট। তার প্রতীক ছিল চশমা।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেসরকারিভাবে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন অর রশিদ।  

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান সন্ন্যাসীরচর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ হাওলাদার। এতে চেয়ারম্যান পদটি শূন্য হলে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ৩০ জুন দুই প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলে যাচাই বাছাই শেষে ৮ জুলাই প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

অন্যদিকে একই দিন উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের সংরক্ষিত আসনেও সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে তালগাছ প্রতীক নিয়ে ৮৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন পেয়ারা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাইক প্রতীকের শিল্পী আক্তার। তিনি পেয়েছেন ৩২ ভোট।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa