ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

টাঙ্গাইল সদরের ২ ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর জয়, ২টিতে আ.লীগের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
টাঙ্গাইল সদরের ২ ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর জয়, ২টিতে আ.লীগের 

টাঙ্গাইল: বিচ্ছিন্ন ছোট কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে টাঙ্গাইল সদর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ হয়েছে।  

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রথমবারের মতো সদর উপজেলায় ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়।

 

নির্বাচনে চেয়ারম্যান পদে দুই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী ও দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নির্বাচিতরা হলেন- কাতুলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ইকবাল হোসেন, কাকুয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. বদিউজ্জামান ফারুক, সিলিমপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সুজায়েত হোসেন মোল্লা ও মাহমুদনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আসলাম শিকদার।

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, নির্বাচনে চার ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১ জন, সাধারণ সদস্য পদে ১৩২ জন ও সংরক্ষিত সদস্য পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার ছিল ৭৬ হাজার ৪৪৫ জন।  

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa