ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে লিটন আহমেদ নির্বাচিত 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে লিটন আহমেদ নির্বাচিত 

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে হাজী মো. লিটন আহমেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে উপজেলার ৮১টি ভোট কেন্দ্রে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৮০টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী হাজী মো. লিটন আহমেদ টিউবওয়েল প্রতীকে ১২,৪৬৮ ভোটে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কেসব বারই তালা প্রতীকে ১২ হাজার ১৩৮ ভোট পেয়েছেন। তৃতীয়স্থানে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী পরিমল দাশ। বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭ হাজার ২৫৩ ভোট।

নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম। এছাড়া চা বাগান এলাকায়ও অন্য সময়ের চেয়ে ভোটার উপস্থিতি কম ছিল। শহর এলাকার ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল চোখে না পরার মতো। শহরের উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের মহিলা কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ২ হাজার ৪৩৯টি। সকাল হতে বিকেল পর্যন্ত ভোট পড়েছে মাত্র ১৮টি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa