ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

দুই দশক নগরবাসী উন্নয়ন দেখতে পায়নি: আতিক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
দুই দশক নগরবাসী উন্নয়ন দেখতে পায়নি: আতিক

সিলেট: বিগত দুই দশক এ নগরের কোনো উন্নয়ন দেখতে পায়নি নগরবাসী মন্তব্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, যা হয়েছে, তা ছিল বিউটিফিকেশন। ইনশাআল্লাহ নজরুল ইসলাম বাবুল মেয়র নির্বাচিত হলে এ নগরের রূপ পাল্টে যাবে।

তিনি বলেন, জাপার মেয়র প্রার্থী একজন সৎ, পরোপকারী ব্যক্তিত্ব। তার নেতৃত্বে সিটি করপোরেশনের সব ধরনের দুনীতি ও লুটপাট বন্ধ করা হবে। তাকে আগামী ২১ জুনের সিটি করপোরেশন নির্বাচনে লাঙল প্রতীকে ভোট দিয়ে আপনারা মেয়র নির্বাচিত করুন।

নগরের করেরপাড়ায় ৮নং ওয়ার্ডবাসীর উদ্যোগে শ্রীহট্ট সৎসঙ্গ বিহার মন্দিরের সামনে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের লাঙল প্রতীকের সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

৮নং ওয়ার্ডের বিশিষ্ট যুব নেতা সুশংক দাস শংকরের সভাপতিত্বে পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুর রহমান, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুশ শহীদ লস্কর বসির, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মর্তুজা আহমদ চৌধুরী।

পথ সভায় সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল তার বক্তব্যে বলেন, আমি মিথ্যা আশ্বাসে বিশ্বাস করি না। যদি মেয়র নির্বাচিত হই, তাহলে নগরের সম্প্রসারিত ওয়ার্ডগুলোকে নিয়ে একটি মাস্টার প্ল্যানের মাধ্যমে একটি নান্দনিক নগরে রূপান্তরিত করবো।

পথ সভায় আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রাশেন্দ্র দাস, মঞ্জু তালুকদার, নিমাই দাস, গিরিন্দ্র, পিংকু চৌধুরী, শৈলেন ও লিটন রায়।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।