ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

খাগড়াছড়ির ২ পৌরসভায় বিএনপির প্রার্থী চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
খাগড়াছড়ির ২ পৌরসভায় বিএনপির প্রার্থী চূড়ান্ত

খাগড়াছড়ি: প্রত্যক্ষ ভোটের মাধ্যমে খাগড়াছড়ির দুই পৌরসভায় বিএনপির প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।
 
সোমবার (৩০ নভেম্বর) জেলা বিএনপির কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত খাগড়াছড়ি পৌরসভার এবং ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মাটিরাঙ্গা পৌরসভার দলীয় প্রার্থী নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


 
খাগড়াছড়িতে দলের মনোনীত প্রার্থী নির্বাচিত হয়েছেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক আব্দুল মালেক মিন্টু। তিনি প্রার্থী নির্বাচনে আনারস প্রতীক নিয়ে ৭৫ ভোট পেয়েছেন।  
 
মাটিরাঙ্গা পৌরসভায় বিএনপির মনোনীত প্রার্থী নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়া। তিনিও আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫৬ ভোট।  
 
খাগড়াছড়ি পৌরসভায় মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অনিমেশ চাকমা রিংকু পেয়েছেন ৪৪ ভোট। জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজী পেয়েছেন ৯ ভোট। ভোট ভোটারের সংখ্যা ছিল ১২৮।
 
মাটিরাঙ্গায় মনোনয়ন প্রত্যাশী বর্তমান মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউছুফ চৌধুরী পেয়েছেন ৪৪ ভোট। মোট ভোটারের সংখ্যা ছিল ১০০।  
 
খাগড়াছড়ি জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক আবু তালেব এসব বিষয় বাংলানিউজকে জানিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫     
এমজেড 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa