ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ফেনীতে আ.লীগ, বিএনপি ও জাপার প্রার্থী চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
ফেনীতে আ.লীগ, বিএনপি ও জাপার প্রার্থী চূড়ান্ত

ফেনী: আসন্ন পৌরসভা নির্বাচনে ফেনী, দাগনভূঞা ও পরশুরাম পৌরসভায় মেয়র পদে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি ও জাতীয় পার্টি (জাপা)।

ফেনী পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন।

এছাড়া পরশুরামে  বর্তমান মেয়র নিজাম উদ্দিন আহাম্মেদ চৌধুরী সাজেল এবং দাগনভূঞায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খান দলীয় মনোনয়ন পেয়েছেন।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম বাংলানিউজকে জানান, দলের প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের অনুরোধ করা হয়েছে।

এদিকে, বিএনপির একাধিক সূত্র জানিয়েছে, দলীয় প্রার্থী হিসেবে ফেনী পৌরসভায় পৌর বিএনপি সভাপতি ও ব্যবসায়ী নেতা আলাল উদ্দিন আলাল, পরশুরামে বিগত নির্বাচনে পরাজিত আবু তালেব এবং দাগনভূঞায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর ছোট ভাই আকবর হোসেন মনোনয়ন পেয়েছেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের বাংলানিউজকে জানান, তাদের প্রার্থী প্রায় চূড়ান্ত। সুযোগমত তা ঘোষণা করা হবে।

অপরদিকে, ফেনীর তিন পৌর নির্বাচনেই একক প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ জোটের শরীক দল জাপা।

জাপার প্রার্থীরা হলেন, ফেনী পৌরসভায় জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লায়ন এমএম ইকবাল আলমগীর, দাগনভূঞায় পৌর জাপার সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, পরশুরামে পৌর জাপার সভাপতি আজিজুল হক মজুমদার পিন্টু।

জাপার চেয়ারম্যানের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa