ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ধুনটে ২ মেয়র প্রার্থীর কার্যালয়ে পুলিশ মোতায়েন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
ধুনটে ২ মেয়র প্রার্থীর কার্যালয়ে পুলিশ মোতায়েন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের মাঝামাঝি স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ধুনট শহরের সোনামুখী রোডে অবস্থিত পাশাপাশি দুইটি নির্বাচনী কার্যালয়ে পুলিশ মোতায়েন করে স্থানীয় প্রশাসন।



মনোনয়ন প্রত্যাশী দুই প্রার্থী হলেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এজিএম বাদশাহ এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান।

স্থানীয় সূত্র জানায়, দলের মনোনয়ন চেয়ে আওয়ামী লীগের কয়েকজন নেতা আবেদন করেন। কিন্তু শরিফুল ইসলাম খানের নাম প্রস্তাব করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে পাঠায় জেলা কমিটি।

এতে বিক্ষুব্ধ হয়ে সোমবার দুপুরে এজিএম বাদশাহর পক্ষে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন তার নেতাকর্মীরা। পরে বিকেল ৪টার দিকে শরিফুল ইসলাম খানের পক্ষে পাল্টা মিছিল করেন তার নেতাকর্মীরা। এতে শহরে উত্তেজনা দেখা দেয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দুই প্রার্থীর সমর্থকদের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫ 
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa