ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

পাবনায় আ.লীগ ও জাপার প্রার্থী চূড়ান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
পাবনায় আ.লীগ ও জাপার প্রার্থী চূড়ান্ত

পাবনা: পাবনার ৯ পৌরসভার মধ্যে ৭টি পৌরসভায় মেয়র প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার(০১ ডিসেম্বর)সন্ধ্যায় প্রার্থিতা চূড়ান্ত করা হয়।



জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এবং সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেছেন- পাবনা পৌরসভায়(সদর) পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, ঈশ্বরদী পৌরসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আবুল কালাম আজাদ মিন্টু, চাটমোহর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড সাখাওয়াত হোসেন সাখো, সাঁথিয়া পৌরসভায় উপজেলা আওয়ামী লীগ নেতা ও বর্তমান মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক(মিরাজ), সুজানগর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, ভাঙ্গুড়া পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইঞ্জিনিয়ার আবদুর রহমান প্রধান, ফরিদপুর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র আওয়ামী লীগ প্রার্থী খ ম কামরুজ্জামান মাজেদ।

জাতীয় পার্টি পাবনা পৌরসভা(সদর)জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নাসির চৌধুরী এবং সুজানগরে পৌর জাতীয় পার্টির সভাপতি হাজী মমতাজ উদ্দিনের মনোনয়ন চূড়ান্ত হয়েছে বলে জেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার আলী জানিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপির প্রার্থীর বিষয় নিশ্চিত জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা,  ডিসেম্বর ০১, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa