ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

বাগেরহাটে ২ পৌরসভায় ৯৯ জনের মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
বাগেরহাটে ২ পৌরসভায় ৯৯ জনের মনোনয়নপত্র সংগ্রহ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: বাগেরহাটের দুই পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পদে মোট ৯৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত ওই দুই পৌরসভায় মেয়র পদে ৬ এবং কাউন্সিলর পদে ৭৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।



বাগেরহাটে পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিনা হাসিবুল হাসান শিপন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে মিনা হাসিবুল হাসান শিপন রির্টানিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে নয়টি ওয়ার্ডে ৩০টি এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মোরেলগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, বিএনপি মনোনীত আব্দুল মজিদ জব্বার, জাতীয় পার্টি (এরশাদ) সোমনাথ দে ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোরেলগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র মনিরুল হক তালুকদার।

এছাড়া এই পৌরসভা থেকে সাধারণ কাউন্সিলর পদে নয়টি ওয়ার্ডে ৪৩টি এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ৩ ডিসেম্বর পৌর নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ সময়।

এদিকে, মংলা পোর্ট পৌরসভার ৪নং ওয়ার্ডের ভোটার ও সীমানা নিয়ে জটিলতা থাকায় সেখানকার নির্বাচন স্থগিত করেছেন আদালত।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa