ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

সিরাজগঞ্জের ৬ পৌরসভায় আ’লীগ প্রার্থী চূড়ান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
সিরাজগঞ্জের ৬ পৌরসভায় আ’লীগ প্রার্থী চূড়ান্ত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ৬ পৌরসভায় মেয়র পদে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।  

মঙ্গলবার (০১ ডিসেম্বর) কেন্দ্রীয় কমিটি এ তালিকা চূড়ান্ত করে।



ইতিমধ্যে প্রার্থীদের পক্ষে নৌকা মার্কার প্রচারণায় নেমেছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।
 
দলীয় মনোনয়ন প্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জ পৌরসভায় সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ড্রাষ্ট্রির সাবেক প্রেসিডেন্ট সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজিপুরে ব্যবসায়ী হাজী নিজাম উদ্দিন, বেলকুচিতে দৌলতপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এবং জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের স্ত্রী আশানুর বিশ্বাস, উল্লাপাড়ায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, রায়গঞ্জে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী আব্দুল্লাহ পাঠান ও শাহজাদপুরে সাবেক মেয়র হালিমুল হক মীরু।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য বাংলানিউজকে জানান।

তিনি বলেন, কেন্দ্রীয় কমিটি ৬টি পৌরসভার মেয়রদের নাম চ‍ূড়ান্ত করেছে। বুধবার তাদের নামে দলীয় চিঠি পাঠানো হবে।

এদিকে সকালে ৬ পৌরসভায় বিএনপি প্রার্থী চূড়ান্ত করা হয়। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মজিবর রহমান লেবু জানান, সিরাজগঞ্জ পৌরসভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান সাময়িক বহিস্কৃত মেয়র অ্যাড. মোকাদ্দেস আলী, শাহজাদপুর পৌরসভায় বর্তমান মেয়র ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম খান, বেলকুচি পৌরসভায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, রায়গঞ্জ পৌরসভায় উপজেলা বিএনপি নেতা নুর সাঈদ সরকার, উল্লাপাড়া পৌরসভায় বর্তমান মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও কাজিপুর পৌরসভায় পৌর বিএনপির সহ-সভাপতি মাসুদ রায়হান মুকুলকে মনোনয়ন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa