ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

চাঁদপুরে আ.লীগের ২, বিএনপির ৫ বিদ্রোহী প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
চাঁদপুরে আ.লীগের ২, বিএনপির ৫ বিদ্রোহী প্রার্থী

চাঁদপুর: চাঁদপুরের ৪টি পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিএনপির ৫ জন ও আওয়ামী লীগের ২ জন বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

কচুয়া, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ও বিএনপির দলীয় সূত্রে এসব তথ্য জানা গেছে।



সূত্র জানায়, কচুয়া পৌরসভায় বিএনপির মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা মহিলা দলের সম্পাদিকা গাজী শাহীন ও উপজেলা বিএনপির সদস্য শফিকুল ইসলাম রুবেল।

হাজীগঞ্জ পৌরসভায় বিএনপির মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দিয়েছেন উপজেলা ছাত্রদলের সাবেক নেতা, আমেরিকা জিয়া পরিষদের সদস্য হেলাল উদ্দিন মিয়াজী ও উপজেলা বিএনপির সদস্য একেএম শাহাবুদ্দিন মজুমদার।

মতলব দক্ষিণ পৌরসভায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল-আমিন ফরাজী।

ফরিদগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে মনোনয়নপত্র দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী এবং বিএনপি থেকে বিদ্রোহী প্রার্থী হয়েছেন  উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ইমাম হোসেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa