ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

নির্বাচন থেকে পালাতে অপপ্রচার চালাচ্ছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
নির্বাচন থেকে পালাতে অপপ্রচার চালাচ্ছে বিএনপি

যশোর: বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, পৌরসভা নির্বাচন থেকে পালাবার পথ খোলা রাখতেই অপপ্রচার চালাচ্ছে বিএনপি।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর শিল্পকলা একাডেমিতে বিবর্তন যশোরের আয়োজনে চলা আট দিনব্যাপী দ্বিতীয় আন্তর্জাতিক নাট্য উৎসবের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



মেনন বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার অনেক আগে থেকেই বিএনপি বলে আসছে তাদের প্রার্থীরা মাঠে থাকতে পারছেন না। তাহলে বিএনপি প্রার্থীরা নির্বাচনে মনোনয়নপত্র কিভাবে দাখিল করলেন?

তিনি বলেন, নির্বাচনের ফলাফল খারাপের আভাস পেলে  নির্বাচনী ময়দান থেকে পালাবার পথ খোলা রাখতেই তারা এসব অপপ্রচার করছে। নির্বাচনে ভোটাররা যাতে স্বাচ্ছন্দে ভোট দিতে পারেন সে পরিবেশ থাকবে।

মন্ত্রী আরো বলেন, সমাজের সংকটে সবসময় নাট্যকর্মীরা এগিয়ে আসেন। তাই আজকের সমাজের অসঙ্গতির বিরুদ্ধে নাট্যকর্মীদের রুখে দাঁড়াতে হবে। টেলিভিশন নাটকের মান নিচে নেমে গেছে। বিজ্ঞাপনের ভিড়ে মানুষ নাটক দেখতে পারেনা। মঞ্চ নাটকই বিনোদনপ্রেমীদের পিপাসা মেটাচ্ছে।

বিবর্তন যশোরের সাবেক সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুস সাত্তার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পশ্চিমবঙ্গের নাট্য সমালোচক ও সাংবাদিক অংশুমান ভৌমিক, সাইফুজ্জামান জনি প্রমুখ।

গত ২৭ নভেম্বর যশোর টাউন হল রওশন আলী মঞ্চে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আন্তর্জাতিক এ নাট্য উৎসবের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa