ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ধুনটে ৩ মেয়র প্রার্থীর বিরুদ্ধে নাশকতার মামলা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ধুনটে ৩ মেয়র প্রার্থীর বিরুদ্ধে নাশকতার মামলা

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিন প্রার্থীর বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে ছয়টি মামলা আদালতে বিচারাধীন।

শনিবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন বাংলানিউজকে এ তথ্য জানান।



তিনি আরো জানান, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। তার বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে একটি মামলা (মামলা নম্বর- জিআর ১৭/২০০৪) রয়েছে। যা বগুড়া আদালতে বিচারাধীন।

বিএনপির মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র ধুনট পৌর বিএনপির সভাপতি আলিমুদ্দিন হারুন মণ্ডলের বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে তিনটি মামলা (মামলা নং ১, তারিখ-২/২/২০১৩, মামলা নং ৭, তারিখ-১১/১১/২০১৩ ও মামলা নং ২, তারিখ-৬/৬/২০১৪) বগুড়া আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী মেয়র প্রার্থী হয়েছেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য বর্তমান মেয়র এজিএম বাদশাহ। তার বিরুদ্ধে রাজনৈতিক ও মারামারির ঘটনায় দু’টি মামলা (মামলা নং জিআর-৭১/২০০৪ এবং ১৩২/২০০৭) রয়েছে। বগুড়া আদালতে মামলা দু’টির বিচার কাজ চলছে।

ধুনট পৌরসভায় মোট ভোটার নয় হাজার ৯১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার চার হাজার ৯০৬ জন ও নারী ভোটার পাঁচ হাজার ১০ জন।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa