ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ছেংগারচরে মেয়র পদে একমাত্র প্রার্থী রফিকুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ছেংগারচরে মেয়র পদে একমাত্র প্রার্থী রফিকুল ইসলাম রফিকুল ইসলাম জজ

চাঁদপুর: বিএনপি মনোনীত সারোয়ারুল আবেদীনের মনোনয়ন পত্র বাতিল হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (বর্তমান মেয়র) রফিকুল ইসলাম জজ।  
 
নির্বাচন কমিশনের (ইসি) নিয়মানুযায়ী সব কাগজপত্র না থাকায় শনিবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (রিটার্নিং অফিসার) মো. মফিজুল ইসলামের কার্যালয় থেকে সারোয়ারুল আবেদীনের মনোনয়ন পত্র বাতিল করা হয়।



মতলব উত্তর উপজেলা রিটার্নিং অফিসার মো. মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, ছেংগারচর পৌর মেয়র পদে শুধুমাত্র সারোয়ারুল আবেদীন ও রফিকুল ইসলাম জজই মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। ৩ ডিসেম্বর মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে তারা মনোনয়ন পত্র জমা দেন। কিন্তু সারোয়ারুল আবেদীনের কাগজপত্র সঠিক না থাকায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। রফিকুল ইসলাম জজই একমাত্র প্রার্থী হওয়ায় নির্দিষ্ট সময় তাকে মেয়র ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa