ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

গাংনীতে সব মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
গাংনীতে সব মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র ও সংরক্ষিত কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করা সবার প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সভাকক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সবার প্রার্থিতা বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।



এ নির্বাচনে মেয়র পদে ৭ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১০ অংশ নিচ্ছেন।

মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র আহম্মেদ আলী,  বিএনপির প্রার্থী জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইনাসারুল হক ইনসু, বিএনপির বিদ্রোহী প্রার্থী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম ভেন্ডার ও তার স্ত্রী উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী সাহানা ইসলাম, ইসলামী আন্দোলনের গাংনী উপজেলা সেক্রেটারি হুজ্জাতুল ইসলাম ফয়সল ও জাতীয় পার্টির (এরশাদ) এস এম মর্তুজা।
 
মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল আমিন, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোক্তার হোসেন, গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শফিকুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম প্রমুখ।

সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোনয়নপত্র রোববার (৬ ডিসেম্বর) যাচাই-বাছাই করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এএটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa