ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

পরশুরামে জয়ের পথে আ.লীগের মেয়র প্রার্থীসহ ১০ কাউন্সিলর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
পরশুরামে জয়ের পথে আ.লীগের মেয়র প্রার্থীসহ ১০ কাউন্সিলর ছবি:নিজাম উদ্দিন চৌধুরী সাজেল

ফেনী: ফেনীর পরশুরাম পৌরসভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন চৌধুরী সাজেল।

এছাড়া পৌরসভার নয়টি কাউন্সিলর ও একটি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় জয়ের পথে রয়েছেন ওই ১০ কাউন্সিলর প্রার্থী।



শনিবার (৫ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জামানত না দেওয়ায় ও প্রস্তাবকের জাতীয় পরিচয়পত্র ভুল হওয়ায় মেয়র পদে বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হোসেন বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন পৌরসভার সব ওয়ার্ডে ও একটি সংরক্ষিত ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র জমা দেননি।

অপর দুইটি সংরক্ষিত ওয়ার্ডে বিএনপি সমর্থিক দুই নারী প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সূত্র জানায়, পৌরসভার ১নং ওয়ার্ডে আবদুল মান্নান লিটন, ২নং ওয়ার্ডে খোরশেদ আলম, ৩নং ওয়ার্ডে আবু তাহের বাঘা, ৪নং ওয়ার্ডে আবদুল মান্নান, ৫নং ওয়ার্ডে এনামুল হক এনাম, ৬নং ওয়ার্ডে কামাল উদ্দিন, ৭নং ওয়ার্ডে নিজাম উদ্দিন সুমন, ৮নং ওয়ার্ডে রাসুল আহাম্মদ মজুমদার স্বপন ও ৯নং ওয়ার্ডে আবু সাহাদাত চৌধুরী লিটন মনোনয়নপত্র জমা দেন। এছাড়া ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে রাহেলা আক্তার মনোনয়নপত্র জমা দেন।

তারা সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। এসব ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সরকারদলীয় এ প্রার্থীদের বিজয়ী ঘোষণা এখন সময়ের ব্যাপার মাত্র।

নির্বাচন অফিস সূত্র জানায়, সংরক্ষিত দুইটি ওয়ার্ডে বিএনপি সমর্থিত দুই নারী প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে এ পৌরসভায় ভোটগ্রহণের প্রয়োজন হবে না।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad