ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

ঠাকুরগাঁও ও রানীশংকৈলে সবার প্রার্থিতা বৈধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ঠাকুরগাঁও ও রানীশংকৈলে সবার প্রার্থিতা বৈধ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও ও রানীশংকৈল পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র দাখিলকারী সবার প্রার্থিতা বৈধ ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা।

শনিবার (৫ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ঠাকুরগাঁওয়ে মেয়র পদে ৬ জন ও রানীশংকৈলে ৬ জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়।



এছাড়া রানীশংকৈলের সংরক্ষিত নারী ওয়ার্ডের ১১ জন ও পীরগঞ্জ পৌরসভার ৩৮ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

ঠাকুরগাঁও পৌরসভায় মেয়র প্রার্থীরা হলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমীন, আওয়ামী লীগের প্রার্থী জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক তাহমিনা আখতার মোল্লা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোলেমান আলী সরকার, স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা আব্দুল হাকিম জিহাদী, বিএনপি থেকে পদত্যাগ করা স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী মাহফুজুল ইসলাম।

এ পৌরসভায় রোববার যাচাই-বাছাই করা হবে ৫৩ জন কাউন্সিলর ও ১৬ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীর মনোয়নপত্র।

এদিকে, রানীশংকৈল পৌরসভায় মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের আলমগীর সরকার, বিএনপির অধ্যাপক শাহজাহান আলী, জাতীয় পার্টির সামসুল আরেফিন, স্বতন্ত্র জামায়াত নেতা মোকারম হোসেন, প্রগতিশীল প্রার্থী এনামুল হক ও স্বতন্ত্র প্রার্থী ইফতেখার আলম। এ পৌরসভায় ৪৩ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে রোববার।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।