ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

সেনা মোতায়েনে ব্যবস্থা নিতে ইসিকে আইনি নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
সেনা মোতায়েনে ব্যবস্থা নিতে ইসিকে আইনি নোটিশ

ঢাকা: লেভেল প্লেইং ফিল্ড ও সেনা মোতায়েনের ব্যাপারে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশন (ইসি) বরাবর আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু।

বৃহস্পতিবার দুপুরে নির্বাচন কমিশন বরাবর রেজিস্ট্রি ডাকে এই আইনি নোটিশ পাঠানো হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেন অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু।


 
আইনি নোটিশে বলা হয়, ৩০ ডিসেম্বর নির্ধারিত পৌর নির্বাচনে সকল প্রার্থীকে সমান প্রচারণার সুযোগ করে দেয়ার উদ্দেশ্যে লেভেল প্লেইং ফিল্ড তৈরিতে আচরণবিধি লঙ্ঘনকারী সরকারি এমপি মন্ত্রীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ এবং নির্বাচন চলাকালীন আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা দানের জন্য সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ‍সেনা মোতায়েনের জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানাচ্ছি।

চিঠিতে এই লিগ্যাল নোটিশ প্রাপ্তির ৭২ ঘণ্টার মধ্যে ইসিকে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানানো হয়েছে, অন্যথায় সুপ্রিম কোর্টের হাইকোর্টে এ বিষয়ে রিট আবেদন করবেন বলে জানিয়েছেন জুলফিকার আলী জুনু।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।