ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

কুড়িগ্রামে আ’লীগের বিদ্রোহী ২ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
কুড়িগ্রামে আ’লীগের বিদ্রোহী ২ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থী নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল হাসান দুলাল রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আকতার হোসেন আজাদের হাতে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দেন।



মনোনয়নপত্র প্রত্যাহার শেষে তারা বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে দলের প্রতি আনুগত্য প্রকাশ করে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
 
এছাড়া তারা নৌকা প্রতীক পাওয়া প্রার্থীর মাধ্যমে কুড়িগ্রাম পৌরসভার আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য একসঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের সময় তাদের সঙ্গে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. জাফর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।