ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ভোলায় ২ মেয়রসহ ১৯ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ভোলায় ২ মেয়রসহ ১৯ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ভোলা: ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন পৌরসভা নির্বাচনে ২ মেয়র ও ১৭ কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এছাড়াও এ ৩টি পৌরসভা থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৮ জন প্রার্থী বিজয়ী হওয়ার অপেক্ষায় রয়েছেন।



রোববার (১৩ ডিসেম্বর) বিকেলে স্ব স্ব রির্টানিং অফিসারের কার্যালয়ে গিয়ে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

ভোলা পৌরসভার মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম বাবুল ও জুনু রাইন লিপি।
এ পৌরসভা থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাওয়া প্রার্থীরা হলেন, ১নং ওয়ার্ডের মঞ্জুরুল আলম, ২নং ওয়ার্ডের ইব্রাহিম খোকন, ৩নং  ওয়ার্ডের সালাউদ্দিন লিংকন, ৫নং ওয়ার্ডের ইফরানুর রহমান মিথুন মোল্লা ও ৯নং ওয়ার্ডের মাইনুল হোসেন শামিম।

এদিকে, দৌলতখান পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী ২ মেয়র প্রার্থী আলমগীর হোসেন ও ইকবাল হোসেন বাবু মনোননয়পত্র প্রত্যাহার করেছেন।

এছাড়া কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ৩নং ওয়ার্ডের লোকমান হোসেন, ২নং ওয়ার্ডের জাকির হোসেন, ৫নং ওয়ার্ডের খালেদ মোশারফ, ৮নং ওয়ার্ডের নুরে আলম ও মো. খোকন, ৪নং ওয়ার্ডের নাসির উদ্দীন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

অন্যদিকে এ পৌরসভা থেকে ৬নং ওয়ার্ডের মাকসুদুর রহমান বাহার, ৭নং ওয়ার্ডের মোসলে উদ্দিন এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আমেনা খাতুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন।

অপরদিকে, বোরহানউদ্দিন পৌরসভায় ৪নং ওয়ার্ডের আবুল কাসেম, ৬নং ওয়ার্ডের মাঈনুল হোসেন, শাজাহান ও হুমায়ুন কবির, ৭নং ওয়ার্ডের বিল্লাল হোসেন, গিয়াস উদ্দিন ও হুমায়ুন করিব, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত  নারী কাউন্সিলর প্রার্থী সহিদা আক্তার এবং ৪,৫ ও ৬নং ওয়ার্ডের প্রার্থী শিরিনা ‍আক্তার নিজ নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

ভোলা সদরের সহকারী রির্টানিং অফিসার সৈয়দ শফিকুর হক, বোরহানউদ্দিন উপজেলা রির্টানিং অফিসার হেলাল উদ্দিন খান ও দৌলতখান উপজেলা রির্টানিং অফিসার মুস্তাফিজুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa