ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

ঠাকুরগাঁও-পীরগঞ্জে ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ঠাকুরগাঁও-পীরগঞ্জে ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও ও পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিনজন ও কাউন্সিলর পদে ছয়জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।


 
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে মনোয়নপত্র প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, বিএনপি থেকে স্বতন্ত্র প্রার্থী চৌধুরী গোলাম সারোয়ার রঞ্জু, জামায়াতের স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাকিম জিহাদী।

প্রত্যাহার করা কাউন্সিলর প্রার্থীরা হলেন-১ নম্বর ওয়ার্ডের বক্তারুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের জাহিদুল ইসলাম, আকবর হোসেন, চৌধুরী সারোয়ার রশিদ, ১০ নম্বর ওয়ার্ডের মকবুল হোসেন এবং ২ নম্বর সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শামীমা বেগম।

ফলে ঠাকুরগাঁও পৌরসভায় মেয়র পদের প্রতিদ্বন্দ্বী হলেন- বিএনপি মনোনীত মির্জা ফয়সল আমীন, আওয়ামী লীগ প্রার্থী তাহমিনা আখতার মোল্লা, আওয়ামী লীগের বিদ্রোহী সোলায়মান আলী সরকার ও স্বতন্ত্র মাহফুজুল ইসলাম।

এছাড়া কাউন্সিলর পদে ৫২ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অপরদিকে পীরগঞ্জ পৌরসভা থেকে মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেন উপজেলা জামায়াতের আমির নজরুল ইসলাম।

ফলে এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বিএনপির রাজিউর রহমান রাজু, আওয়ামী লীগের কসিরুল আলম, জাতীয় পার্টির গোলাম হোসেন ও স্বতন্ত্র আলমগীর হোসেন। কাউন্সিলর পদে থাকছেন ৪০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন।

ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসার আফম ফজলে রাব্বি ও পীরগঞ্জ রিটার্নিং অফিসার শুকুর মাহামুদ মিয়া বাংলানিউজকে এ তথ্য জানান।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa