ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

বানারীপাড়া-মুলাদীতে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
বানারীপাড়া-মুলাদীতে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

বরিশাল: বরিশালের বানারীপাড়া ও মুলাদী পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপির ৫ বিদ্রোহী প্রার্থী এবং ওয়ার্কার্স পার্টির মেয়র প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

রোববার (১৩ ডিসেম্বর) স্ব স্ব রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের কপি জমা দেন তারা।



বরিশালের সিনিয়র নির্বাচন কর্মকর্তা শরীফা বেগম বাংলানিউজকে জানান, প্রার্থিতা প্রত্যাহারকারী ৬ জনের মধ্যে ৩ জন মুলাদী ও ৩ জন বানারীপাড়া পৌরসভার।

তারা হলেন, বানারীপাড়া পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম সালেহ মঞ্জু মোল্লা, বিএনপির বিদ্রোহী প্রার্থী মো. শাহ আলম ও ওয়ার্কার্স পার্টির মন্টু লাল কুণ্ডু।

অন্যদিকে, মুলাদী পৌরসভার আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী দেলোয়ার হোসাইন, স্বতন্ত্র প্রার্থী মো. দিদারুল আহাসান খান ও এম. আজিজ।

এছাড়াও ২৬ জন সাধারণ ও ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

এদের মধ্যে সাধারণ কাউন্সিলর পদে মুলাদীতে ৬ জন, গৌরনদীতে ৮ জন, মেহেন্দীগঞ্জে ৫ জন, বানারীপাড়ায় ৩ জন, উজিরপুরে ৪ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মুলাদীতে ২ জন ও বানারীপাড়ায় ১ জন তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেয়।

এদিকে, কাউন্সিলর পদ থেকে সরে যাওয়ায় গৌরনদী পৌরসভার ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আতিকুল রহমান শামীম ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বখতিয়ার হাওলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এএটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa