ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

পাবনায় ২ মেয়রসহ ১৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
পাবনায় ২ মেয়রসহ ১৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

পাবনা: পাবনার ৭ পৌরসভার মধ্যে ৫ পৌরসভায় আওয়ামী লীগের এক মেয়র প্রার্থীসহ দুই মেয়র প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এছাড়া মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ১৩ জন কাউন্সিলর প্রার্থী।

তবে চাটমোহর ও ঈশ্বরদী পৌরসভায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

রোববার (১৩ ডিসেম্বর) বিকেল ৫টার সময় পাবনা সদর উপজেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুন্সী মো. মনিরুজ্জামান এ তথ্য জানান।

তিনি বাংলানিউজকে জানান, পাবনা পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এছাড়া কাউন্সিল পদে ৫নং ওয়ার্ডের মহরম হোসেন, ৬নং ওয়ার্ডের টিপু বিশ্বাস ও ১৩নং ওয়ার্ডের এমরার হোসেন তমাল তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

অপরদিকে, ফরিদপুর পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী এমদাদুল হক মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সাধারণ কাউন্সিলর প্রার্থী ২নং ওয়ার্ডের খালিকুজ্জামান পাশা ও ৬নং ওয়ার্ডের আবু তালেব মোল্লা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

সাঁথিয়া পৌরসভায় কাউন্সিলর প্রার্থী ১নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাক, ৫নং ওয়ার্ডের আব্দুল মজিদ ও ৮নং ওয়ার্ডের আব্দুল মান্নান রউফ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

সুজানগর পৌরসভায় সাধারণ কাউন্সিলর প্রার্থী ২নং ওয়ার্ডের মোশারাফ হোসেন, ৪নং ওয়ার্ডের বকুল হোসেন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ফাহিমা খাতুন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

ভাঙ্গুড়া পৌরসভায় কাউন্সিলর প্রার্থী ১নং ওয়ার্ডের আবুজল ফকির ও ৭নং ওয়ার্ডের আব্দুল খালেক বিদ্যুৎ মনোনয়নপত্র  প্রত্যাহার করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa