ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

রাঙামাটিতে আ’লীগের ২, বিএনপির ১ প্রার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
রাঙামাটিতে আ’লীগের ২, বিএনপির ১ প্রার্থী বহিষ্কার

রাঙামাটি: রাঙামাটি আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী ও বিএনপির এক বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে নিজ নিজ দল।

আওয়ামী লীগ দলীয় সূত্র জানায়, রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের এক সভায় আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



বহিষ্কৃত দুই প্রার্থী হলেন- সাবেক মেয়র হাবিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক অমর কুমার দে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর বলেন, রোববার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের এক সভায় হাবিবুর রহমান ও অমর কুমার দে’র পদ ও প্রাথমিক সদস্য থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্ত কার্যকরের জন্য কেন্দ্রে পাঠানো হবে।

এদিকে, বিকালে জেলা বিএনপির এক সভায় রাঙামাটি পৌরসভা নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী রবিউল আলম রবিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তাকে দলের সব পদসহ প্রাথমিক সদস্য থেকেও বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু।

তিনি বলেন, তার সাথে দফায় দফায় বৈঠকের পরও তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করায় দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি কেন্দ্রকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫    
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa