ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

রাজবাড়ীর পৌর নির্বাচন

৩ পৌরসভায় ৪ মেয়র প্রার্থীসহ ২০ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
৩ পৌরসভায় ৪ মেয়র প্রার্থীসহ ২০ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

রাজবাড়ী: রাজবাড়ী জেলার রাজবাড়ী, গোয়ালন্দ ও পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৪ মেয়র প্রার্থী ও ১৬ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রোববার (১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা নিজ নিজ প্রার্থিতা প্রত্যাহার করে নেন।



রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. সৈয়দা নওসীন পূর্নিনী বাংলানিউজকে জানান, রাজবাড়ী পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ ও ১ জন ওয়ার্ড কাউন্সিলর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা রিটার্নিং কর্মকর্তা পঙ্গজ ঘোষ জানান, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্র্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম সুজ্জল ও ১ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

পাংশা উপজেলা রিটার্নিং কর্মকর্তা মাজারুল ইসলাম জানান, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী বর্তমান মেয়র ওয়াজেদ আলী মন্ডল ও  তার ছোট ভাই উপজেলা ছাত্রলীগের নেতা ইদ্রিস আলী মন্ডল মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এছাড়া ১২ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa