ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

পৌর নির্বাচন

নওগাঁয় ১ মেয়র ও ৬ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
নওগাঁয় ১ মেয়র ও ৬ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নওগাঁ: নওগাঁ সদর পৌরসভা নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ইফতারুল ইসলাম বকুল।

এছাড়া নওগাঁ সদর পৌরসভায় চারজন ও পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা থেকে দু’জন সাধারণ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

 

প্রার্থিতা প্রত্যাহরের শেষ দিন (১৩ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে বাংলানিউজকে এ তথ্য জানান স্ব স্ব নির্বাচন কর্মকর্তারা।

নওগাঁ জেলা রিটার্নিং অফিসার (অতিরিক্ত জেলা প্রশাসক) আমিরুল ইসলাম জানান, বিকেলে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ইফতারুল ইসলাম বকুল শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তার মনোনয়নপত্রটি প্রত্যাহারের আবেদন করেন।

এছাড়া নওগাঁ সদর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী বজরুল রহমান দুলাল, ৩ নম্বর ওয়ার্ডের ইয়াসিন আলী দেওয়ান, ৪ নম্বর ওয়ার্ডের ফিরোজ আহম্মেদ ফিজুর ও ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী দেলোয়ার হোসেন দুলু তাদের প্রার্থিতা প্রত্যাহার করেন।

নজিপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী ইব্রাহিম আলী ও ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী রমজান আলী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেন।  

তবে দুই পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি বলে জানান রিটার্নিং অফিসার আমিরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa