ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

টুঙ্গিপাড়ায় আহম্মদ হোসেনকে মেয়র ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
টুঙ্গিপাড়ায় আহম্মদ হোসেনকে মেয়র ঘোষণা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী শেখ আহম্মদ হোসেন মির্জাকে মেয়র ঘোষণা করা হয়েছে।
 
সোমবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা নির্বাচন অফিসার ও টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মো. ওহিদুজ্জামান মুন্সি শেখ আহম্মদ হোসেন মির্জাকে মেয়র ঘোষণা করেন।



এরআগে বিজয়ী মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা নৌকায় করে আনন্দ মিছিল নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে আসেন। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

এ পৌরসভায় মেয়র পদে শেখ আহম্মদ হোসেন মির্জা ছাড়াও  স্বতন্ত্র হিসেবে মো. ফোরকান বিশ্বাস মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। যাচাই-বাছাইতে ফোরকান বিশ্বাসের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়।

এদিকে, সোমবার এ পৌরসভার ২৪ জন কাউন্সিলর ও ৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

অপরদিকে, গোপালগঞ্জ পৌরসভায় মেয়র ও কউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

এতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী লিকু নৌকা, বিএনপির মেয়র প্রার্থী তৌফিকুল ইসলাম  ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী শেখ মুশফিকুর রহমান লিটন জগ প্রতীক পেয়েছেন।

এছাড়া এ পৌরসভায় ৩৬ জন কাউন্সিলর ও ১৪ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীও তাদের প্রতীক পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।