ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

হবিগঞ্জের ৫ পৌরসভায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
হবিগঞ্জের ৫ পৌরসভায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ

হবিগঞ্জ: হবিগঞ্জের পাঁচ পৌরসভায় মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২৬৬ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে প্রার্থীদের উপস্থিতিতে এসব প্রতীক বরাদ্দ দেওয়া হয়।



পাঁচ পৌরসভার ২১ মেয়র প্রার্থী, ১৯২ জন কাউন্সিলর প্রার্থী এবং ৫৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এর মধ্যে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে পাঁচ জন, কাউন্সিলর পদে ৫১ জন এবং সংরক্ষিত মহিলা  কাউন্সিলর পদে ১০ জন প্রতীক বরাদ্দ পেয়েছেন। নবীগঞ্জ পৌরসভার পাঁচ মেয়র প্রার্থী, ৩৯ কাউন্সিলর প্রার্থী এবং নয় জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন।

শায়েস্তাগঞ্জ পৌরসভায় সাত মেয়র প্রার্থী, ২৯ কাউন্সিলর প্রার্থী এবং ১৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। চুনারুঘাট পৌরসভায় দুই মেয়র প্রার্থী, ৪৪ কাউন্সিলর প্রার্থী এবং ১৩ সংরক্ষিত মহিলা  কাউন্সিলর প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এছাড়া, মাধবপুর পৌরসভার দুই মেয়র প্রার্থী, ২৯ কাউন্সিলর প্রার্থী এবং সাত জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫    
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।