ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

তারাবতে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের সভা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
তারাবতে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা ও আচরণবিধি নিয়ে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে স্থানীয় প্রশাসন।
 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে পৌর মিলনায়তনে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার লোকমান হোসেন।


 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা।

সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন, জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান, উপজেলা নির্বাচন অফিসার ওমর ফারুক, , সিনিয়র সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম, পৌরসভার প্রধান নির্বাহী নজরুল ইসলাম।
 
সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে উপস্থিত প্রার্থীরা প্রশাসনকে সহযোগিতা করবেন বলে অঙ্গীকার করেন।

সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী মিসেস হাসিনা গাজী, বিএনপি, মেয়র প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ভূঁইয়া, বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী, ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী শিব্বির আহাম্মেদ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব এবং সব কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

তারাব পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৭৮ হাজার ৮৯৭ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪১ হাজার ৪২৯ জন ও নারী ভোটার ৩৭ হাজার ৪৬৮ জন। নির্বাচনে মোট ভোটকেন্দ্র ৩৭টি, বুথের সংখ্যা ২২২টি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।