ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

‘ভোটের দিন র‌্যাব-পুলিশের পাশাপাশি মাঠে থাকবে বিজিবি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
‘ভোটের দিন র‌্যাব-পুলিশের পাশাপাশি মাঠে থাকবে বিজিবি’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: আসন্ন পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণের জন্য র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন থাকবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. জাবেদ আলী।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে বগুড়া জেলা প্রশাসকের (ডিসি) সম্মেলন কক্ষে পৌর নির্বাচনে জেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।


 
জেলা প্রশাসক আশরাফ উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে জাবেদ আলী বলেন, পৌরসভা নির্বাচনে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের জন্য র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন থাকবে। নির্ধারিত সময় পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। এ সময়ের মধ্যে ভোটাররা তার ইচ্ছানুযায়ী ভোট দিতে পারবেন। তবে কোনো ভোটার কেন্দ্রে আসতে প্রতিবন্ধকতার মুখোমুখী হলে আইন-শৃঙ্খলা বাহিনী তাকে নিরাপদে ভোটাধিকার প্রয়োগে সহযোগিতা করবে।
 
এ সময় উপস্থিত প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোটের জন্য ভোটাররা নিয়ামক। ভোটারদের কষ্ট হয়, এমন কর্মকাণ্ড থেকে প্রার্থীদের বিরত থাকতে হবে।

ভোটের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
 
সভায় জেলা পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার ও বগুড়ার নয়টি পৌরসভার মেয়র, কাউন্সিলর প্রার্থী ও  নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এমবিএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।