ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন বিএনপির রাজনৈতিক চ্যালেঞ্জ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
পৌর নির্বাচন বিএনপির রাজনৈতিক চ্যালেঞ্জ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: পৌর নির্বাচন নিছক কোনো নির্বাচন নয়, তাই এটিকে রাজনৈতিক চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. শাহাজাহান।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে নোয়াখালীর চৌমুহনী পৌরসভায় দলীয় প্রার্থীর পক্ষে গণসংযোগ করার সময় তিনি এমন মন্তব্য করেন।



তিনি বলেন, মাঠে আছি, মাঠে থাকবো, এ লড়াইয়ে আমরাই জিতবো। আমাদের দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের বিভিন্ন হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এরপরও আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো, নির্বাচনে বিজয়ের সঙ্গে গণতন্ত্র পুনোরুদ্ধার করা হবে।

এ নির্বাচনকে কেন্দ্র দেশের বিভিন্ন স্থানে ক্ষমতাসীনরা প্রভাব খাটিয়ে বিএনপির দলীয় প্রার্থী ও নেতাকর্মী উপর হামলা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

এর আগে তিনি জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট ও ফেনীর দাগনভূঞা পৌরসভায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে গণসংযোগ করেন।

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আবুদর রহিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ আজাদ, চৌমুহনী পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী জহির উদ্দিন হারুন জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলো, সাধারণ সম্পাদক কামাক্ষ্যা চন্দ্র দাস, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খানসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।