ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

বেতাগীতে ৫ মেয়র ও ৭ কাউন্সিলর প্রার্থীকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
বেতাগীতে ৫ মেয়র ও ৭ কাউন্সিলর প্রার্থীকে শোকজ

বরগুনা: আচরণবিধি লঙ্ঘন করে মুদ্রণকারী প্রতিষ্ঠানের নাম, ঠিকানা ও মুদ্রণের তারিখবিহীন পোস্টার টানানোর অভিযোগে বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচনের ৫ মেয়র প্রার্থী ও ৭ সাধারণ কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে তাদের শোকজ করেন  বেতাগী পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. দুলাল তালুকদার।



প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী এবিএম গোলাম কবির, বিএনপির হুমায়ন কবির মল্লিক, স্বতন্ত্র মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম লাভলু, আবদুল ওয়াজেদ হাওলাদার ও মাহবুবুর রহমান।

সাধারণ কাউন্সিলরদের মধ্যে রয়েছেন, ৩ নম্বর ওয়ার্ডের মো. হাবিবুর রহমান, মো. শাহজাহান, মো. মহসিন, ৪ নম্বর ওয়ার্ডের হুমায়ন কবির, ৫ নম্বর ওয়ার্ডের রমেন চন্দ্র দেবনাথ, এবিএম মাসুদুর রহমান, ৬ নম্বর ওয়ার্ডের বাবুল হক ও ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী আল ইমরান লিছন।

বেতাগী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার দুলাল তালুকদার বাংলানিউজকে বলেন, যারা এ ধরনের পোস্টার টাঙিয়েছেন, আগামী ৩ কার্য দিবসের মধ্যে তাদের এর কারণ ব্যাখ্যা করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।