ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

শ্রীপুরে নির্বাচনের পরিবেশ এখনো ভালো

ডিস্টিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
শ্রীপুরে নির্বাচনের পরিবেশ এখনো ভালো

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে পৌর নির্বাচনের পরিবেশ এখনো ভালো বলে জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান উদ্দিন সরকার।
 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে শ্রীপুর পৌরসভার চাপিলাপাড়া এলাকায় বিএনপির মেয়র প্রার্থী মো. শহীদুল্লাহ শহীদের পক্ষে নির্বাচনী গণসংযোগে এ কথা বলেন তিনি।



স্থানীয় আমান টেক্সটাইল লিমিটেডের সামনে এক পথসভায় তিনি বলেন, বর্তমানে যে নির্বাচনী পরিবেশ আছে এ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত। আর যদি এর ব্যত্যয় ঘটে তাহলে আমাদের মনে রাখতে হবে গাজীপুর থেকে সব আন্দোলনের সূচনা হয়েছে, শেষও হয়েছে গাজীপুরেই। পরবর্তীতে জনগণই তার জবাব দেবে।
 
আফাজ উদ্দিনের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির সরকারের পরিচালনায় পথসভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাওলানা এস এম রূহুল আমীন, শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান ফকির, সাবেক সভাপতি আব্দুল মোতালেব, সিরাজ উদ্দিন কাইয়া, জেলা বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন সরকার, হুমায়ুন কবির সরকার, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট কাজী খান প্রমুখ।
 
পরে বিএনপি প্রার্থী মো. শহীদুল্লাহ শহীদের নেতৃত্বে শ্রীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া, মহল্লা এবং বাজারে গণসংযোগে অংশ নেন তারা।
 
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ডিসম্বের ২২, ২০১৫
ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।