ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

নোয়াখালীর চার পৌরসভায় ১৬ কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
নোয়াখালীর চার পৌরসভায় ১৬ কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ

নোয়াখালী: নোয়াখালীর চৌমুহনী, চাটখিল, বসুরহাট ও হাতিয়ায় পৌরসভার মোট ৫২টি কেন্দ্রের মধ্যে ১৬টি কেন্দ্রকে অধিক ঝূঁকিপূর্ণ ও ২২টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ বলে চিহ্নিত করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে একযোগে চার পৌরসভার ৫২ কেন্দ্র ভোটগ্রহণ শুরু হবে।

এরইমধ্যে ভোট গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি সম্পূর্ণ করেছে জেলা নির্বাচন কমিশন অফিস।

অধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্র গুলো হলো, চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর নাজিরপুর নূরানী মাদ্রাসা, দক্ষিণ নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌমুহনী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা, উত্তর হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

চাটখিল পৌরসভার সোন্দলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়, চাটখিল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

বসুরহাট পৌরসভার এএসসি উচ্চ বিদ্যালয়, মাকসুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বসুরহাট ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্র।

হাতিয়া পৌরসভার ওছখালী কেএস সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাটোয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাহের সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

জেলা নির্বাচন কর্মকতা ও চৌমুহনী পৌরসভার রিটানিং কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন বাংলানিউজকে জানান, আমরা পূর্ব অভিজ্ঞতার আলোকে ১৬টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ ও ২২টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছি।

তবে কোনো প্রার্থীর পক্ষ থেকে এখনো কেন্দ্রের জন্য লিখিত কোন অভিযোগ আসেনি।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।