ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

নির্বাচন

তারাবতে পুনর্নির্বাচনের দাবি বিএনপির

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
তারাবতে পুনর্নির্বাচনের দাবি বিএনপির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভায় নির্বাচন স্থগিত চেয়ে পুর্নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী নাসির উদ্দিন ভুঁইয়া।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর সোয়া ২টায় পৌরসভার বরপা এলাকার নিজ বাসায় সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

এ সময় তার সঙ্গে জেলা বিএনপির সেক্রেটারি কাজী মনিরুজ্জামান, উপজেলা বিএনপির সেক্রেটারি মাহফুজুর রহমান হুমায়ুন, ছাত্রদল নেতা আমিরুল ইসলাম ইমনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

কাজী মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, আমরা নির্বাচন বর্জন করিনি। আবার নির্বাচনের মাঠেও থাকতে পারছি না। আমাদের এ সিদ্ধান্তের ব্যাপারে রির্টানিং অফিসারসহ বিভিন্ন দফতরে লিখিতভাবে জানানো হয়েছে।  

তারাব পৌরসভায় মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামী মহিলালীগের সভানেত্রী হাসিনা গাজী (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ভুঁইয়া ( ধানের শীষ), ইসলামি আন্দোলনের শিব্বির আহাম্মেদ (হাত পাখা), স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী (জগ) এবং স্বতন্ত্র প্রার্থী ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (কম্পিউটার)।

বাংলাদেশ সময়: ১৫০৯ ডিসেম্বর ৩০, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।