ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

শরীয়তপুরের ৫ পৌরসভায় জয়ী আ’লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
শরীয়তপুরের ৫ পৌরসভায় জয়ী আ’লীগ

শরীয়তপুর: শরীয়তপুরের পাঁচটি পৌরসভার সবক’টিতে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে আওয়ামী লীগের প্রার্থী।

শরীয়তপুর: এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী রফিকুল ইসলাম কোতোয়াল নৌকা প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সরদার একেএম নাসির উদ্দিন কালু।

জাজিরা: জাজিরা পৌরসভার রিটার্নিং অফিসার ও জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদির জানান,  জাজিরা পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ইউনুস বেপারী নৌকা প্রতীকে ৩ হাজার ৮১০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান মাদবর মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮৮৯ ভোট।

ডামুড্যা: ডামুড্যা পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, ডামুড্যায় আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির বাচ্চু নৌকা প্রতীকে ৪ হাজার ৭৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আলমগীর হোসেন মাদবর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩০৫৭ ভোট।

নড়িয়া: নড়িয়া পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মো. হায়দার আলী নৌকা প্রতীকে ৫ হাজার ৮৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলাম বাবু রাড়ী নারকেল গাছ প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৯৩৬ ভোট। নড়িয়া পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার শেখ মুহাম্মদ জালাল উদ্দিন এ তথ্য জানান।
 
ভেদরগঞ্জ: ভোদরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী আব্দুল মান্নান হাওলাদার নৌকা প্রতীকে ৩ হাজার ৩৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী বিএম মোস্তাফিজ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১২শ ৭৪ ভোট। ভেদরগঞ্জ পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্ত‍া সোহেল আহমেদ এ তথ্য জানান।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আরইউ/ওএইচ/আরএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।