ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

সাতক্ষীরায় দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থীদের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
সাতক্ষীরায় দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থীদের জয়

সাতক্ষীরা: সাতক্ষীরা পৌরসভায় তাসকিন আহমেদ চিশতি ও কলারোয়া পৌরসভায় গাজী আক্তারুল ইসলাম মেয়র নির্বাচিত হয়েছেন। তারা দু’জনই বিএনপি মনোনীত প্রার্থী।



বুধবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে ভোট গণনা শেষে সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসাররা পৃথকভাবে এই ফলাফল ঘোষণা করেন।

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার এস এম এহতেশামুল হক জানান, সাতক্ষীরা পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী তাসকিন আহমেদ চিশতি ১৬ হাজার ৩৪২ ভোট, জাতীয় পার্টির শেখ আজহার হোসেন ১২ হাজার ৫০০ ভোট, স্বতন্ত্র প্রার্থী নাসিম ফারুক খান মিঠু ১২ হাজার ৪২৯ ভোট ও আওয়ামী লীগের প্রার্থী সাহাদৎ হোসেন নয় হাজার ৭৬ ভোট পেয়েছেন।

কলারোয়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার আহমেদ আলী জানান, বিএনপির মেয়র প্রার্থী গাজী আক্তারুল ইসলাম পাঁচ হাজার ৪৫৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেন চার হাজার ৯১ ভোট ও আওয়ামী লীগের প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু তিন হাজার ৬৩৫ ভোট পেয়েছেন।

দিনভর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শেষে এই ফলাফল ঘোষণা করা হয়। তবে, সন্ধ্যার পর কলারোয়া উপজেলা নির্বাচন অফিসে হামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। একইভাবে রাতে ফলাফল ঘোষণার আগে সাতক্ষীরা জেলা নির্বাচন অফিস চত্বরে বিক্ষোভ করে ছাত্রলীগসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসআই


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।