ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

নির্বাচন

সিংগাইর পৌরসভার সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
সিংগাইর পৌরসভার সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা নির্বাচনে মোট ৯টি ওয়ার্ডের সর্বমোট ১০টি কেন্দ্রের সবগুলো কেন্দ্রই ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে।

ভোটার তালিকায় অসঙ্গতি ও সীমানা জটিলতা সংক্রান্ত হাইকোর্টে একটি রিট আবেদনের পরিপ্রেক্ষিতে সিংগাইর পৌরসভার নির্বাচন নির্ধারিত সময় থেকে পিছিয়ে ৭ জানুয়ারি করা হয়।



সিংগাইর পৌরসভার মোট ভোটার সংখ্যা ২০ হাজার ১৪ জন। এর মধ্যে নারী ১০ হাজার ১৪১ এবং পুরুষ ভোটার ৯ হাজার ৪৭৩ জন।

সিংগাইর পৌরসভায় মেয়র পদে প্রার্থী রয়েছেন ৬ জন, সাধারণ কাউন্সিলর প্রার্থী ৩৪ জন এবং নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন সাত জন।

মেয়র পদের ৬জন প্রার্থীর মধ্যে নৌকা মনোনীত প্রার্থী আবু নঈম বাশার, বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়, খেলাফতে মজলিসের মওলানা আশরাফ আলী ( দেওয়াল ঘড়ি), স্বতন্ত্র প্রার্থী মীর শাহজাহান আলী (জগ), তোফাজ্জল হোসেন (নারিকেল গাছ), হাফিজ উদ্দিন (মোবাইল ফোন)।

এ ব্যাপারে সিংগাইর পৌরসভা রিটার্নিং কর্মকর্তা মুনীর হোসাইন বাংলানিউজকে জানান, নির্বাচনী এলাকার কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ হওয়ায় চার শতাধিক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে।

তবে সিংগাইর পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa