ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

পাঁচবিবিতে আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষে আহত ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
পাঁচবিবিতে আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষে আহত ১৪

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) দিনগত রাতে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বিষয়টি জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আগামী ২৩ এপ্রিল আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে কুসুম্বা বোর্ড ঘর এলাকায় আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালানোর সময় উভয় পক্ষের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পল্টা-ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়।

এতে উভয় পক্ষের অন্তত ১৪ কর্মী আহত হন। আহতদের পাঁচবিবির মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ধুরইল গ্রামের আব্দুল কুদ্দুস, টিপু সুলতান ও ফকরুদ্দিনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে সংঘর্ষের সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ১টি মোটরসাইকেল ভাঙচুর ও ১টি মোটরসাইকেল চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
 
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে মুঠোফোনে বাংলানিউজকে জানান, এ ঘটনায় উভয় পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।