ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

নির্বাচন

কুমিল্লা-চাঁদপুরে ইউপি নির্বাচনে ২৩৯ র‌্যাব সদস্য মোতায়েন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
কুমিল্লা-চাঁদপুরে ইউপি নির্বাচনে ২৩৯ র‌্যাব সদস্য মোতায়েন

কুমিল্লা: কুমিল্লা ও চাদঁপুর জেলায় স্থগিত থাকা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন ও শুন্য পদে উপনির্বাচন উপলক্ষে ২৩৯ জন র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) থেকে ১ নভেম্বর পর্যন্ত কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ২৩৯ জন সদস্য নির্বাচনী এলাকায় মোতায়েন থাকবেন।

চতুর্থ দফায় ইউপি নির্বাচনে স্থগিত থাকা, সমান ভোট, মামলা ও অন্যান্য জটিলতার কারণে এ দুই জেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে নির্বাচন ও শুন্য পদে উপনির্বাচন আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে নিরাপত্তার রক্ষায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কমান্ডার মেজর মোস্তফা কায়জার বাংলানিউজকে জানান, এ নির্বাচনে কুমিল্লা জেলায় মোট ১৮টি  টহল টিম ও স্ট্রাইকিং ফোর্সে ১৩৩ জন এবং চাঁদপুর জেলায় মোট ১৬টি  টহল ও স্ট্রাইকিং ফোর্সে ১০৬ জন র‌্যাব সদস্য দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa