ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন শাহজাহান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন শাহজাহান

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. শাহজাহান।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন শুক্রবার (২৫ আগস্ট) বিকেল পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নসহ তিন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেন।  

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান নির্বাচিত হওয়ার পথে আর কোনো বাধা রইল না।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহেরের স্ত্রী নাজমা সুলতানা চৌধুরী ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব মনোনয়নপত্র প্রত্যহার করেছেন। আগামী ১০ সেপ্টেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

শাহজাহান বাংলানিউজকে বলেন, শেখ হাসিনা ও দলের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ। ঐক্যবদ্ধভাবে দলের নেতাকর্মীদের নিয়ে লক্ষ্মীপুরের উন্নয়ন করতে আমি বদ্ধপরিকর। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বাংলানিউজকে বলেন, লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। দলের সিদ্ধান্ত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর পূর্ণাঙ্গ আস্থা ও বিশ্বাস রেখে আমাদের তিনজন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক (ডিসি) হোমায়রা বেগম বাংলানিউজকে বলেন, চারজন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে শুক্রবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত তিনজন তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।