ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

শুভদিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
শুভদিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল আউয়াল (আনারস প্রতীক)

বাগেরহাট: বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল আউয়াল (আনারস প্রতীক) ভোট বর্জন করেছেন।  

ব্যালট পেপার ছিঁড়ে ফেলা, নৌকায় জোর করে সিল মারা, এজেন্টদের মারধরসহ নানা অভিযোগে সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টায় তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

আব্দুল আউয়াল বলেন, প্রত্যেকটি কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দিয়েছে নৌকার সমর্থকরা। মারধরও করেছে কয়েকজনকে। এছাড়া তেকাটিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকায় ভোট না দেওয়ায় হোসনেয়ারা বেগমসহ দুইজনের ব্যালট পেপার ছিঁড়ে ফেলেছে। এই অবস্থায় নির্বাচনের পরিবেশ না থাকায় আমি নির্বাচন বর্জন করলাম।

তেকাটিয়া কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শ্যামল কুমার সাহা বলেন, প্রথম দিকে একটু বিশৃঙ্খলা হয়েছিল। এখন সুষ্ঠু পরিবেশ রয়েছে।

শুভদিয়া ইউনিয়নে দুইজন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এরা হলেন নৌকা প্রতীকের প্রার্থী মো. ফারুকুল ইসলাম ও আনারস প্রতীকের মো. আব্দুল আউয়াল।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa