ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

ইউপি নির্বাচন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ৩ চেয়ারম্যান প্রার্থী   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ৩ চেয়ারম্যান প্রার্থী   

মাগুরা: মাগুরা সদরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ৩ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।  

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীরা হলেন- হাজরাপুর ইউনিয়নের কবির হোসেন, বগিয়া ইউনিয়নে মীর রওনক হোসেন ও হাজীপুর ইউনিয়নের মাঝহারুল ইসলাম আখরোট।

জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম জানান, সোমবার বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিল। এ সময়ের মধ্যে সদরের ১৩ ইউনিয়নে চেয়ারম্যান ১২জন, সংরক্ষিত ২জন ও সাধারণ সদস্য ৩৯ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। ১৩টি ইউনিয়নের মধ্যে হাজরাপুর, হাজীপুর ও বগিয়া ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী ছাড়া অন্যান্য প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় এই ৩ ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।  

আজ মঙ্গলবার ১৩ ইউনিয়নে চেয়ারম্যান ৪৬ জন, সংরক্ষিত ১২৭ জন ও সাধারণ সদস্য ৪১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন। এ নির্বাচনে ২ লাখ ২০ হাজার ৬১৩ জন ভোটার ১৪১টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa