ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

ইউপি নির্বাচন

গাংনীতে তিনটিতে আ.লীগ প্রার্থীর হার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
গাংনীতে তিনটিতে আ.লীগ প্রার্থীর হার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীদের ব্যাপক ধরাশয়ী করেছেন স্বতন্ত্র প্রার্থীরা। শুধুমাত্র বামন্দী ও সাহারবাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জিতলেও বাকি তিনটি ইউনিয়নে পরাজিত হয়েছে আওয়ামী লীগের প্রার্থীরা।


 
সাহারবাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত মশিউর রহমান ৭ হাজার ৬৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল ইসলাম টুটুল মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৯৯২ ভোট।  
 
বামন্দী ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী ওবায়দুর রহমান নৌকা প্রতীকে ৬ হাজার ৫২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (বিএনপির) সাবেক চেয়ারম্যান চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮৯৩ ভোট।  

তেঁতুলবাড়িয়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগ) নাজমুল হুদা বিশ্বাস আনারস প্রতীকে ৬ হাজার ৮২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আব্দুল্লাহ আল মামুন (নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮০ ভোট।  

কাথুলি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস প্রতীকে ৫ হাজার ৭৮৪ ভোট পেয়ে তৃতীয়বারের মত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্ততন্ত্র (আওয়ামী লীগ) আবুল বাশার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২ ভোট।  

মটমুড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ১৮ হাজার ৩৯২ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আবুল হাসেম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ৫৯১ ভোট।  

রিটার্নিং কর্মকর্তা ও গাংনী উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আজিজ ভোট গণনা শেষে আনুষ্ঠানিকভাবে এই বেসরকারি ফলাফল ঘোষণা করেন।
 
বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa