ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

আ.লীগ প্রার্থীর ভাইয়ের হাতে স্বতন্ত্র প্রার্থী লাঞ্ছিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
আ.লীগ প্রার্থীর ভাইয়ের হাতে স্বতন্ত্র প্রার্থী লাঞ্ছিত ...

মেহেরপুর: গাংনীর কাজিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মুহ. আলম হোসাইনকে দফায় দফায় লাঞ্ছিত ও ও তার প্রচার মাইকের ভ্যানচালকের মোবাইল ফোন কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর ছোট ভাই আসাদুল ইসলামের বিরুদ্ধে।

শুক্রবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ৮টার দিকে কাজীপুর ইউনিয়নের ভবানীপুর ও বেতবাড়িয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

ভোট ও তার জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে স্বতন্ত্র প্রার্থী আলম হুসাইন জানান এ বিষয়ে আজ শনিবার (২০ নভেম্বর) নির্বাচন কমিশন এবং গাংনী থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় ভবানীপুর ও বেতবাড়িয়া গ্রামে কর্মী সমর্থকদের নিয়ে ভোট চাইতে গেলে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর ছোট ভাই আসাদুজ্জামান, ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি বেতবাড়িয়া বাবলুর নেতৃত্বে কিছু ক্যাডার বাহিনী আমাকে ভোট চাইতে নিষেধ করেন। আমি বেতবাড়িয়া থেকে ভবানীপুর গ্রামে গেলে সেখানেও তারা আমার ওপর ঝাপিয়ে পড়ে। আসাদুজ্জামান আমাকে ধাক্কা মারে এবং তার ক্যাডার বাহিনীর লোকজন হামলা করে। একপর্যায়ে স্থানীয়দের সহায়তায় আমি সেখান থেকে বেরিয়ে আসি। আওয়ামী লীগের দলীয় প্রার্থী রেজাউল হকের সামনেই তারা আমাকে লাঞ্ছিত করেন। এছাড়া নির্বাচনী প্রচারে থাকা ভ্যানওয়ালাকেও মারধর করে তার মোবাইল ছিনিয়ে নিয়েছে।

তবে স্থানীয়রা জানান, কাজিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় নানা উদ্বেগ ও উৎকণ্ঠা তৈরি হয়েছে। দলীয় প্রার্থীর ভাই আসাদুল ইসলাম বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের মধ্যে হুমকি ধমকি দেওয়ায় ভীতি তৈরি হয়েছে। বিশেষ করে বেতবাড়িয়া, ভবানীপুর, পীরতলা ভোট কেন্দ্রগুলোতে অবাধ, সুষ্ঠু ভোট নিয়ে শংকিত হয়ে পড়েছে ভোটাররা।

অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমও অভিযোগ করে বলেছেন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট নিশ্চিত করতে প্রশাসনকে কঠোর নজরদারি করতে হবে।
২৮ নভেম্বর কাজিপুর ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হবে।  

নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক রেজাউল হক মাস্টার, স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীম (টেবিল ফ্যান প্রতীক), সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মুহ. আলম হুসাইন (চশমা প্রতীক), সাহেব নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ (আনারস প্রতীক), কাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোলাম সরোয়ার আযম (দুটিপাতা প্রতীকে) ভোট করছেন।  

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa