ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

চুলের কাটিংয়ে নির্বাচনী প্রতীক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
চুলের কাটিংয়ে নির্বাচনী প্রতীক! মাথার চুলের কাটিংয়ে ফুটবল

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী বুলবুল আহম্মেদের সমর্থকরা তার নির্বাচনী প্রতীক ফুটবল মার্কায় চুলের কাটিং দিচ্ছে। এ ব্যতিক্রমী ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয় জানায়, এলাকায় তার জনপ্রিয়তা ও ভালোবাসায় ছোট ছোট ছেলেরা মাথায় ফুটবল প্রতীকে চুলের কাটিং দেয়। এতে এলাকার বিভিন্ন মহলে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ব্যতিক্রমী উদ্যোগে অনেকেই সাধুবাদ জানালেও অনেকেই এর তীব্র সমালোচনাও করেছেন।  

এ ব্যাপারে ফুটবল প্রতীক পাওয়া ঘারুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার প্রার্থী বুলবুল আহম্মেদ বাংলানিউজকে বলেন, আমি নিজেও এ ঘটনা জানতাম না। হঠাৎ করে আমার কিছু ছোট ছোট সমর্থকরা ফুটবল প্রতীকে চুল কাটিং দিয়ে আমার সঙ্গে ছবি তুলতে আসে। তখন আমি তাদের দেখে আবেগে আপ্লুত হয়ে পড়ি। মূলত আমাকে ভালোবেসেই তারা চুলে এই কাটিং দিয়েছে।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বিপ্লব বাংলানিউজকে বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই। নির্বাচনী আচরণবিধি দেখার দায়িত্ব রিটার্নিং কর্মকর্তার।
 

এ বিষয়ে ভাঙ্গা রিটার্নিং কর্মকর্তা দেবলা চক্রবর্তী বাংলানিউজকে বলেন, যদি কোনো লিখিত অভিযোগ আমাদের কাছে আসে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, এখন কেউ যদি স্বপ্রণোদিত হয়ে মাথার চুল প্রতীক অনুযায়ী কাটে তাহলে কিছু করার নেই। তবে জোর বা বলপূর্বক করে থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তৃতীয় ধাপে ফরিদপুরের ভাঙ্গার ১২টি ইউপিতে ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa