ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

ঠাকুরগাঁওয়ে নৌকা প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ঠাকুরগাঁওয়ে নৌকা প্রার্থীর ভোট বর্জন ...

ঠাকুরগাঁও: কারচুপির অভিযোগ এনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী সোহেল রানা ভোট বর্জন করেছেন।

রোববার (২৮ নভেম্বর) বিকেল ৪টায় দুওসুও ইউনিয়নের ৩ নম্বর মহিসমারি কেন্দ্রে নৌকা প্রার্থী সোহেল রানা কারচুপিসহ বেশ কিছু অভিযোগ এনে ভোট বর্জনের বিষয়টি নিশ্চিত করেন।

সোহেল রানা জানান, আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জোর পূর্বক কেন্দ্র দখল করেছে, তারা ব্যালট পেপার ছিঁড়ে ছিল মেরে বাক্সে ঢুকিয়েছে। এই ইউনিয়নে কোনো সুষ্ঠু ভোট হয়নি। তাই আমি এই ভোট বর্জন করলাম।

ইউনিয়নের দায়িত্বে থাকা স্ট্রাকিং ফোর্সের নির্বাহী কর্মকর্তা আবু তাহের শামসুজ্জামান সব অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ সবসময় সজাগ থেকেছে। কেউ কোনো অপ্রীতিকর ঘটনার সুযোগ খুঁজলে আমরা শক্ত হাতে দমন করেছি।

দুওসুও ইউনিয়নে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা আব্দুর রহমান জানান, সম্পূর্ণ সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কেউ যদি অহেতুক অভিযোগ এনে ভোট বর্জন করে তাহলে এর দায় নিজেকে নিতে হবে। তবে আমাদের লিখিতভাবে কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa