ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

কিশোরগঞ্জে ১১টির ৭টিতে আ.লীগের হার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কিশোরগঞ্জে ১১টির ৭টিতে আ.লীগের হার ...

কিশোরগঞ্জ: তৃতীয় ধাপে কিশোরগঞ্জের কিশোরগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৪ জন প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী ৫ জন ও জাতীয় পার্টির একজন প্রার্থী বিজয়ী হয়েছেন। এছাড়াও একটি ইউনিয়নের একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হয়েছে।

সেখানে স্বতন্ত্র প্রার্থী এগিয়ে আছেন।  

রোববার (২৮ নভেম্বর) রাতে ভোট গণনা শেষে স্থানীয়ভাবে এসব ফলাফল জানা যায়। এর আগে রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিজয়ীরা হলেন-কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নে-আওলাদ হোসেন, মাইজখাপন ইউনিয়নে-আবুল কালাম আজাদ, মারিয়া ইউনিয়নে-মুজিবুর রহমান হলুদ ও কর্শাকড়িয়াল ইউনিয়নে-বদর উদ্দিন।
 
চেয়ারম্যান পদে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীরা হলেন-কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নে-ইমতিয়াজ সুলতান রাজন (চশমা প্রতীক), বিন্নাটি ইউনিয়নে-শফিকুল ইসলাম (আনারস প্রতীক), চৌদ্দশত ইউনিয়নে-আতহার আলী (চশমা প্রতীক), রশিদাবাদ ইউনিয়নে-জহিরুল ইসলাম (আনারস প্রতীক) ও দানাপাটুলি ইউনিয়নে-মাসুদ মিয়া (অটোরিকশা প্রতীক)। এছাড়া মহিনন্দ ইউনিয়নে চেয়ারম্যান পদে লাঙল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত আলী বিজয়ী হয়েছে।  

এদিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের কাটাবাড়িয়া এ আর খান উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত রয়েছে। সেখানে এগিয়ে আছেন স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রাজ্জাক (চশমা প্রতীক)।  

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa